রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:১৩ পূর্বাহ্ন

নেত্রকোনায় ৩৭ লাখ টাকাসহ দুই অনলাইন জুয়াড়ি গ্ৰেফতার

নেত্রকোনা প্রতিনিধি: নেত্রকোনা: জেলার হাওর অঞ্চল মোহনগঞ্জ থেকে ৩৭লাখ টাকাসহ দুই অনলাইন জুয়াড়িকে আটক করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)। পরে তাদের আদালতে সোপর্দ করা হয়। মোহনগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।  আটকরা হলো, বারহাট্টা উপজেলার ধনপুর গ্রামের মো. মমিন মিয়ার ছেলে মো. শুভ মিয়া (২৪) ও একই গ্রামের মো. সবুজ মিয়ার ছেলে মো. সাজু মিয়া (২৭)। 

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, মোহনগঞ্জ পৌরশহরের বড় মসজিদ মার্কেটের একটি দোকানের ভেতর অনলাইন জুয়া চলছে। এমন গোপন সংবাদে ময়মনসিংহের মুক্তাগাছায় কর্মরত এপিবিএন’র এসআই সৈয়দ আসাদুজ্জামানের নেতৃত্বে অভিযান  পরিচালনা করা হয়।

 অভিযানে হাতেনাতে ওই দুই জুয়াড়িকে আটক করা হয়। এ সময় তাদের হাতে থাকা মোবাইল তল্লাশি করে জুয়ার অ্যাপ ও বিভিন্ন আইডিতে প্রায় ৩৭ লাখ টাকা পাওয়া যায়। পরে তাদের আটক করে মোহনগঞ্জ থানায় হস্তান্তর করা হয়। এ ঘটনায় তাদের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইন ও জুয়া আইনে মামলা দায়ের করেন এপিবিএন’র এসআই সৈয়দ আসাদুজ্জামান।

এসআই সৈয়দ আসাদুজ্জামান জানিয়েছেন, আটক দুই যুবক এলাকায় অনলাইন জুয়ার ডিলার হিসেবে পরিচিত। দীর্ঘদিন ধরে এলাকায় তারা অনলাইনে জুয়া খেলা পরিচালনা করে আসছে। তাদের আইডিতে লাখ লাখ টাকার লেনদেনের তথ্য পাওয়া গেছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকরা এসব স্বীকার করেছে। ওসি মো. রফিকুল ইসলাম বলেন, আটক দুইজনকে মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে সোপর্দ করা হয়েছে। 

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335